ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

চুয়াডাঙ্গা সীমান্তে ১১ কেজি রুপার গহনা জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
চুয়াডাঙ্গা সীমান্তে ১১ কেজি রুপার গহনা জব্দ

চুয়াডাঙ্গা: ভারতে পাচারের সময় চুয়াডাঙ্গার দামুড়হুদা থেকে প্রায় ১১ কেজি রুপার গহনা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।  

শনিবার (১ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজেলার কামারপাড়া সীমান্ত থেকে এসব রুপার গহনা জব্দ করা হয়।

 

শনিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহ্ মোহম্মদ ইশতিয়াক।

তিনি জানান, বাংলাদেশ থেকে ভারতে রুপা পাচার হচ্ছে- এমন খবর পেয়ে সীমান্তের বিজিবির বারাদি ক্যাম্পের একটি দল কামারপাড়া তিন রাস্তার মোড়ে অবস্থান নেয়। এসময় সন্দেহভাজন এক মোটরসাইকেলআরোহীকে থামতে বললে তিনি পালানোর চেষ্টা করেন। একপর্যালে মোটরসাইকেল ফেলে মাঠের ভেতর দিয়ে দৌড়ে সীমান্তের দিকে পালিয়ে যান আরোহী। পরে মোটরসাইকেলটির সিট কাভারের নিচে স্কচটেপে মোড়ানো ১০টি কাপড়ের প্যাকেট পাওয়া যায়। ১০টি প্যাকেট থেকে ১০ কেজি ৭০০ গ্রাম রুপার গহনা জব্দ করা হয়। যার বাজার মূল্য ১৫ লাখ ৭৫ হাজার ৫০০ টাকা।

৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক শাহ্ মোহাম্মদ ইশতিয়াক জানান, পলাতক মোটরসাইকেলআরোহীর নাম মিয়া (২৫)। তিনি কামারপাড়া গ্রামের আব্বাস আলীর ছেলে। তার নামে মামলা দায়ের করা হয়েছে। জব্দ করা রুপার গহনাগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa