ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বাংলাদেশ ওয়েডিং এক্সপোর পর্দা নামলো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
বাংলাদেশ ওয়েডিং এক্সপোর পর্দা নামলো ইন্টান্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় তিন দিনবাপী ওয়েডিং এক্সপোর পর্দা নামলো শনিবার | ছবি: রাজীন চৌধুরী

ঢাকা: শেষ হলো তিন দিনের জমজমাট বাংলাদেশ ওয়েডিং এক্সপো-২০২২। ইন্টান্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) তিন দিনের এ মেলার শেষ দিনে ছিল নানা বয়সী দর্শনার্থীর ভিড়।

শনিবার (১ অক্টোবর) রাতে পর্দা নামে এই মেলার। এ দিন প্রতিটি স্টলেই আগ্রহী দর্শকের উপস্থিতি দেখা যায়।

বিয়ের অনুষ্ঠানের নানান প্রয়োজনীয় সামগ্রী কেনার পাশাপাশি বিভিন্ন সুবিধার জন্য অগ্রিম বুকিংও দিয়েছেন অনেকেই। শেষ দিন সকাল থেকেই মেলায় প্রবেশ করেন দর্শকরা। এদিন বিভিন্ন অফার ও আকর্ষণীয় উপহারসামগ্রী আকর্ষণ করেছে দর্শকদের।

বাংলাদেশের ওয়েডিং এক্সপোর আয়োজন করে লিংক্স ইভেন্টস। পৃষ্ঠপোষকতায় ছিল ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)। মিডিয়া পার্টনার ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপ। এই আয়োজন থেকে ওয়েডিং রিলেটেড প্রায় সকল সুবিধাই একসঙ্গে হাতের নাগালে পেয়েছেন আগতরা।

বিশেষ করে বিয়ের অনুষ্ঠানের জন্য শপিং একটি বড় বিষয়। একই সাথে মেকাপ, ইভেন্ট ম্যানেজমেন্ট, হানিমুন, ফটোশ্যুট সবগুলোই গুরুত্বপূর্ণ। সেই সব বিষয় এই এক্সপোতে এক ছাদের নিচে নিয়ে আনা হয়। ছিল বিশেষ ডিসকাউন্টও।

এবারের মেলার আয়োজক লিংক্স ইভেন্টসের সিইও নুযাত নাওয়ার বলেন, মেলার আয়োজনে দর্শনার্থীদের উপস্থিতিতে আমরা খুবই খুশি। বিয়ের বাজারের অনেকগুলো মাধ্যম দর্শনার্থীরা একসাথে দেখার সুযোগ পেয়েছেন। আগামীতে এমন আয়োজন করার জন্য তারা উৎসাহ দেখিয়েছেন।

মেলার প্রধান পৃষ্ঠপোষক আইসিসিবির চিফ অপারেটিং অফিসার এম এম জসিম উদ্দিন বলেন, আমরা বেশ ভালো সাড়া পেয়েছি ওয়েডিং এক্সপোতে। আইসিসিবিতে ওয়েডিং ইভেন্টসহ আন্তর্জাতিক অনেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ভবিষ্যতে আমরা আরও বড় পরিসরে আয়োজন করবো।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
এইচএমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa