ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বাড়ি ফিরেছেন টেকনাফে অপহৃত দুই কৃষক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
বাড়ি ফিরেছেন টেকনাফে অপহৃত দুই কৃষক

কক্সবাজার: টেকনাফে অপহরণের শিকার কৃষক ও তার ছেলেকে ছেড়ে দিয়েছে অপহরণকারীরা। শুক্রবার রাতে অথবা শনিবার ভোরে তাদের ছেড়ে দেওয়া হয় বলে ধারনা করছে পুলিশ।

টেকনাফ থানার ওসি (তদন্ত) মো. নাছির উদ্দিন শনিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি  জানান, গরু ব্যবসার লেনদেনকে কেন্দ্র করে বিরোধের জের ধরে এ দুই জনকে জিম্মি করা হয়েছিল। পরে তাদের ছেড়ে দেয়। এ ঘটনায় ভূক্তভোগীরা এখনও মামলা দায়ের করেননি। মামলার প্রস্তুতি চলছে।

ওসি (তদন্ত) জানান, ইতিমধ্যে যারা এ ঘটনায় জড়িত তাদের চিহ্নিত করা হয়েছে। আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত আছে।

জিম্মি দশা থেকে ফেরা দুজন হলেন, টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম পানখালী এলাকার মৃত ওলা মিয়ার ছেলে নজির আহমদ (৫০) এবং তার ছেলে মোহাম্মদ হোসেন
(২৭)।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী বলেন, বৃহস্পতিবার সকালে হ্নীলা ইউনিয়নের মরিচ্যাঘোনা এলাকার শসা ক্ষেতে কাজ করছিলেন নজির আহমদ, মোহাম্মদ হোসেন, শাহজাহান ও মেহেদীসহ আর কয়েকজন। এক পর্যায়ে একদল দুর্বৃত্ত অস্ত্রের মুখে ৪ জনকে অপহরণ করে নিয়ে যায়। পথে গহীন পাহাড়ি এলাকায় আরেকটি দুর্বৃত্ত দলের মুখোমুখি পড়ে অপহরণকারীরা। এসময় উভয়পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে সুযোগ পেয়ে পালিয়ে আসতে সক্ষম হন শাহজাহান ও মেহেদী। এসময় দুর্বৃত্তদের ছোড়া গুলিতে শাহজাহান আহত হন। তিনি কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২২ 
এসবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa