ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

৭ দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
৭ দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

বরিশাল: বৈষম্যমুক্ত নবম পে স্কেল বাস্তবায়ন, দশম ধাপে বেতন স্কেল নির্ধারণ, প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের দশম গ্রেডে উন্নীতকরণ, আউট সোর্সিং পদ্ধতি বাতিল করে নিয়োগকৃত ও উন্নয়নখাতের কর্মচারীদের রাজস্বখাতে স্থানান্তর এবং সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর ও অবসরের বয়সসীমা ৬২ বছর নির্ধারণসহ ৭ দফা দাবিতে বরিশালে মানববন্ধন করেছেন সরকারি কর্মচারীরা।

বাংলাদেশ সরকারি কর্মচারী দাবি আদায় ঐক্য পরিষদ বরিশাল বিভাগীয় শাখার ব্যানারে শনিবার (০১ অক্টোবর) বেলা ১১টায় নগরের সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের বিভাগীয় সমন্বয়ক গোলাম কাদের তানুর সভাপতিত্বে এবং কমিটির সদস্য মো. শহিদুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন সংগঠনের জেলা সমন্বয়ক মো. জসিম উদ্দিন হাওলাদার, জেলা ও দায়রা জজ আদালতের নাজির হেদায়েতুন্নবী জাকির, প্রাথমিক শিক্ষক মো. সাব্বির হোসেন, জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারী মো. মজিবুর রহমান, পলিটেকনিক ইনস্টিটিউটের কর্মচারী জহিরুল হক সালাম, কৃষি বিভাগের কর্মচারী আবুল কালাম আজাদ ও বিএসটিআই কর্মচারী মইনুল হোসেনসহ অন্যান্য।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa