ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

১৩ লাখ টাকার ফেনসিডিলসহ আটক ৬

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
১৩ লাখ টাকার ফেনসিডিলসহ আটক ৬ জব্দ ফেনসিডিল

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী ও ডেমরা এলাকা থেকে ৪৫০ বোতল ফেনসিডিলসহ ৬ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি ট্রাক ও ৩টি মোটরসাইকেল জব্দ করা হয়।

 

শনিবার (০১ অক্টোবর) রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল ও শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ডেমরার হাজীনগর এলাকায় পৃথক অভিযানে আটক ও জব্দের ঘটনা ঘটে।  

আটক মাদক কারবারিরা হলেন- মো. সোহেল (৩৬), মো. লিয়াকত আলী (৩০), মো. শহিদুল ইসলাম জয় ওরফে মনির (২২), মো. তানভীর আহম্মেদ (২১), মো. জাহাঙ্গীর আলম (২২) ও সোহেল রানা (২৮)।  

উদ্ধার ফেনসিডিলের আনুমানিক বাজারমূল্য ১৩ লাখ ৫০ হাজার টাকা৷ 

র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) ডিআইজি মাহ্ফুজুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি বলেন, শনিবার যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল এলাকায় একটি অভিযান চালিয়ে ৩০০ বোতল ফেনসিডিলসহ সোহেল নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। অভিযানে তার কাছ থেকে ফেনসিডিলসহ ২টি মোবাইল ফোন ও নগদ ১৫ হাজার ৪৪০ টাকা এবং মাদক পরিবহনে ব্যবহৃত ১টি ট্রাক জব্দ করা হয়।  

এছাড়া শুক্রবার রাজধানীর ডেমরা থানাধীন হাজীনগর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১৫০ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারিকে আটক করা হয়। তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ৩টি মোটরসাইকেল, ৫টি মোবাইল ফোন ও নগদ ১ হাজার ৮২০ টাকা জব্দ করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক আসামিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ী ও ডেমরাসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

আটক আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২২
এসজেএ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa