ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

শেখ হাসিনার অপর নাম উন্নয়ন: পাচউবো চেয়ারম্যান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
শেখ হাসিনার অপর নাম উন্নয়ন: পাচউবো চেয়ারম্যান

রাঙামাটি: পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের (পাচউবো) চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন, শেখ হাসিনার অপর নাম উন্নয়ন। জাতির পিতার যে স্বপ্ন ছিল তা বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত কাজ করে যাচ্ছেন।

 

শনিবার (০১ অক্টোবর) দিনের বিভিন্ন সময়ে পাচউবো’র কোটি টাকার পাঁচটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড পাহাড়ের আনাচে-কানাচে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। স্কুল-কলেজ সেতু, কালভার্ট, মসজিদ, মন্দির সবখানে উন্নয়ন বোর্ড সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন।

পাচউবো’র পক্ষ থেকে জানানো হয়- পাঁচ কোটি টাকার জেলার কেন্দ্রীয় কবরস্থান থেকে হাসপাতালের সংযোগ ব্রিজ নির্মাণ, ৪০ লাখ টাকার ইয়ুথ স্পোটিং ক্লাবের অসমাপ্ত কাজ সমাপ্তকরণ, ৪০ লাখ টাকার ডায়াবেটিক সমিতির ভবন ঊর্ধ্বমুখী সম্প্রসারণ, ৪০ লাখ টাকার কাঁঠালতলী জামে মসজিদের সম্প্রসারণ এবং ৩০ লাখ টাকার শ্রী শ্রী সার্বজনীন দুর্গা মন্দিরের নাট মন্দির নির্মাণ কাজসহ সর্বমোট ছয় কোটি ৫৫ লাখ টাকার প্রকল্পের কাজ চলমান। আগামী অর্থ বছরের আগে এসব উন্নয়নমূলক কাজ সমাপ্ত করা হবে।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেলসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa