ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

মেয়াদোত্তীর্ণ হওয়ার চার বছর পর কুয়েট ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
মেয়াদোত্তীর্ণ হওয়ার চার বছর পর কুয়েট ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

খুলনা: মেয়াদোত্তীর্ণ হওয়ার চার বছর পর খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।  

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত দুটি পৃথক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

এছাড়া ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। সেই সঙ্গে নতুন কমিটিতে সভাপতি/সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীদের আগামী ১০ কার্য দিবসের মধ্যে দায়িত্বপ্রাপ্ত নেতাদের কাছে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেওয়া হলো।

যোগাযোগের জন্য দায়িত্বপ্রাপ্ত নেতারা হলেন কেন্দ্রীয় কমিটির আইন সম্পাদক ফুয়াদ হোসেন শাহাদাত, উপ-সমাজসেবা সম্পাদক আহমেদ নাসিম ইকবাল এবং উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক আল-মামুন।

উল্লেখ্য, কুয়েটে সর্বশেষ ২০১৭ সালের ৩১ জুলাই ছাত্রলীগের এক বছরমেয়াদি কমিটি হয়। কমিটির সভাপতি হন আবুল হাসান এবং সাধারণ সম্পাদক সাদমান নাহিয়ান।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২২
এমআরএম/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa