ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

কলার বাগানে পড়েছিল নিখোঁজ নারীর অর্ধগলিত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
কলার বাগানে পড়েছিল নিখোঁজ নারীর অর্ধগলিত মরদেহ

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর—রঘুনাথপুর মাঠের একটি কলাক্ষেত থেকে মালেকা বেগম (৫৫) নামে এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি কুষ্টিয়ার মিরপুর উপজেলার নওদা আজমপুর গ্রামের মৃত নুরুল ইসলামের স্ত্রী।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে আমঝুপি—পিরোজপুর রাস্তার পাশে গোদাগাড়ির মাঠ নামক স্থানে একটি কলাক্ষেতে মরদেহটি দেখে জমির মালিক তাবারুল ইসলাম ‘৯৯৯’-এ কল দেন। খবর পেয়ে সদর থানার পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

কলাক্ষেতের মালিক তাবারুল ইসলাম বলেন, সকালে বেশ কয়েকজন শ্রমিক নিয়ে কলার জমিতে কাজ করার জন্য আসি। প্রথমে দুর্গন্ধ পেয়ে ভিতরে গিয়ে অর্ধগলিত মরদেহ দেখতে পাই। পরে ‘৯৯৯’-এ কল দিয়ে বিষয়টি জানাই।  

ওসি রফিকুল ইসলাম বলেন, মরদেহের পাশে একটি ব্যাগ পাওয়া গেছে। ব্যাগের মধ্যে স্বর্ণের দোকানের আরেকটি ছোট ব্যাগ ছিল। সেই ব্যাগের মধ্যে পাওয়া মোবাইল নম্বরে যোগাযোগ করে তার পরিচয় শনাক্ত করা হয়েছে। পরিবারের লোকজন মোবাইল ফোনে জানিয়েছেন মালেকা বেগম পারিবারিক কলহের জের ধরে কয়েকদিন আগে বাড়ি থেকে বের হয়ে যান। তাকে অনেক খোঁজাখুঁজি করেও সন্থান পাওয়া যায়নি।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন ধারণা করা হচ্ছে ৩/৪ দিন আগে মৃত্যু হয়েছে ওই নারীর।
নিহতের মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে  পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa