ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
পাবনায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা ঘটনাস্থলে এলাকাবাসীর ভিড়। ইনসেটে নিহত শরিফুল

পাবনা: জমি সংক্রান্ত বিরোধের জেরে পাবনা সদর উপজেলায় শরিফুল ইসলাম (৩১) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিবেশী চাচাতো দুই ভাই স্বপন ও শাহীন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর ) সকালে সদরের ভাঁড়ারা ইউনিয়নের ভাঁড়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শরিফুল এই গ্রামের সামাদ সরদারের ছেলে ও ইসলামী আন্দোলন ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ছিলেন। তিনি কসমেটিক্সের ব্যবসা করতেন।

স্থানীয়রা জানান, বাড়ির পাশের একটি বাঁশঝাড় নিয়ে প্রতিবেশী চাচাতো ভাইদের সঙ্গে বিরোধ চলে আসছিল শরিফুলের। সকালে শরিফুল সেই বাঁশঝাড়ে একটি বাঁশ কাটতে যান। এসময় প্রতিবেশী চাচা মজনু সরদারের দুই ছেলে স্বপন ও শাহীন তাকে এলোপাতাড়িভাবে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেন। এসময় স্থানীয়রা এগিয়ে এলে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে দ্রুত সটকে পড়েন। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ফের কোনো অপ্রীতিকর ঘটনার অশঙ্কায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।


ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ বলেন, তাদের মধ্যে জমিজমা সংক্রান্ত একটি বিরোধ চলে আসছিল। এ নিয়ে ইউনিয়ন পরিষদেও তারা আসছিলেন। কিন্তু আদালতে মামলা চলমান থাকায় আমাদের পক্ষ থেকে মিমাংসা করা সম্ভব হয়নি। আজ সকালে শরিফুল ঝাড়ে বাঁশ কাটতে গেলে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, জমিজমার বিরোধে এ হত্যাকাণ্ড সংঘঠিত হয়েছে। ধারালো কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা নিশ্চিত করা হয়। প্রতিবেশী মৃত মজনু সরদারের ছেলে স্বপন ও শাহীন ঘটনার সঙ্গে জড়িত রয়েছে।

হত্যার পরে অভিযুক্তরা পালিয়েছে। আমরা ঘটনাস্থলে আছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।