ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

গাইবান্ধায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
গাইবান্ধায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত

গাইবান্ধা: গাইবান্ধায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী শাহানাজ বেগম (৪০) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন স্বামী রিজু মিয়া (৫০)।

 

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে গাইবান্ধা-সাদুল্লাপুর সড়কের কাজল ঢোপবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার শিকার দম্পতির বাড়ি জেলা শহরের থানা পাড়ায়।

নিহত শাহানাজ গাইবান্ধা সদর জেনারেল হাসপাতালের ফার্মাসিস্ট ছিলেন।

গাইবান্ধা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুমন সরকার বাংলানিউজকে জানান, ওই দম্পতি ব্যক্তিগত কাজ শেষে জেলার সাদুল্লাপুর থেকে মোটরসাইকেল যোগে গাইবান্ধা ফিরছিলেন। পথে সন্ধ্যা ৭টার দিকে ঢোপ বাজার এলাকায় এলে একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শাহানাজ নিহত হন। নিহতের স্বামী আহত রিজুকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সাদুল্লাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।  

গাইবান্ধা সদর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, চালক পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa