ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

পঞ্চগড়ে নৌকাডুবি: পঞ্চম দিনেও মেলেনি ৩ জনের খোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
পঞ্চগড়ে নৌকাডুবি: পঞ্চম দিনেও মেলেনি ৩ জনের খোঁজ

পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের করতোয়া নদীর আউলিয়ার ঘাটে নৌকাডুবির ঘটনায় এখন পর্যন্ত ৬৯ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) পঞ্চম দিনেও মেলেনি নিখোঁজ থাকা তিনজনের খোঁজ।

  

বৃহস্পতিবার সকাল ৬টা থেকে সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা অভিযান শুরু করে। এদিকে সকাল থেকে স্থানীয়রাও তাদের সহযোগিতায় ছিলেন। তবে চতুর্থদিন বুধবার (২৮ সেপ্টেম্বর) একজনের মরদেহ উদ্ধার হলেও পঞ্চমদিন বৃহস্পতিবার কোনো মরদেহের সন্ধান পাওয়া যায়নি।  

পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দীপঙ্কর রায় বাংলানিউজকে বলেন, এ পর্যন্ত উদ্ধারকৃত মৃত ব্যক্তির সংখ্যা ৬৯ জন। আর নিখোঁজ রয়েছেন তিনজন। এদের মধ্যে একটি শিশু ও দুইজন পুরুষ। তবে উদ্ধার ৬৯ জনের মধ্যে জেলার বোদা উপজেলার ৪৬, দেবীগঞ্জ উপজেলার ১৭, আটোয়ারী উপজেলার দুই, পঞ্চগড় সদর উপজেলায় এক এবং ঠাকুরগাঁও সদর উপজেলায় তিনজন। এসব মৃত ব্যক্তির মধ্যে পুরুষ ১৮ জন, নারী ৩০ জন এবং শিশু ২১ রয়েছে।

নিখোঁজ তিনজন হলেন- দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের ছত্রশিকারপুর হাতিডুবা গ্রামের মদন চন্দ্রের ছেলে ভুপেন ওরফে পানিয়া (৪০), বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের খগেন্দ্রনাথের ছেলে সুরেন (৬৫) এবং পঞ্চগড় সদর উপজেলার ঘাটিয়ারপাড়া গ্রামের ধীরেন্দ্রনাথের মেয়ে জয়া রানী (৪)।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa