ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বরিশাল কোতোয়ালি মডেল থানার দুই এসআই ক্লোজড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
বরিশাল কোতোয়ালি মডেল থানার দুই এসআই ক্লোজড

বরিশাল: পর্যটকবাহী মাইক্রোবাস আটকে ২০ হাজার টাকা নেওয়ার ঘটনায় জড়িত থাকায় বরিশালে মে‌ট্রোপ‌লিট‌নের কোতোয়ালি মডেল থানা পুলিশের দুই উপ-পরিদর্শককে (এসআই) ক্লোজড করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) তাদের মহানগর পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন মে‌ট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঁইয়া।

ক্লোজডকৃত পুলিশ কর্মকর্তারা হলেন- কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহীম খলিল ও মেহেদী হাসান-৩।

জানা‌ গে‌ছে, গত সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টা থেকে রাত সোয়া ১০টার মধ্যে নগরের বাংলাবাজার মোড় থেকে আমতলা পানির ট্যাংকি এলাকায় ১১ পর্যটকবাহী একটি মাইক্রোবাসে তল্লাশি চালান সাদা পোশাকধারী কয়েকজন ব্যক্তি। তারা নিজেদের ডিবি পুলিশের সদস্য বলে পরিচয় দেন। তল্লাশি চালিয়ে পর্যটকবাহী মাইক্রোবাস থেকে ৪ ক্যান বিয়ার উদ্ধার করেন তারা। এরপর ওই মাইক্রোবাসের যাত্রীদের কাছে ১ লাখ টাকা দাবি করা হয়।

প‌রে ডিবি পুলিশ পরিচয়দানকারীরা এক পর্যায়ে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা নিয়ে তাদের ছেড়ে দেয়। এ ঘটনায় মঙ্গলবার ওই পর্যটকদের একজন মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে মৌখিকভাবে অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পর মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে কোতোয়ালি মডেল থানার এ দুই উপ পরিদর্শককে শনাক্ত করেন। বুধবার তাদের পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা সেপ্টেম্বর ২৯, ২০২২
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa