ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ওয়ার্ড যুবলীগ নেতার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ওয়ার্ড যুবলীগ নেতার মৃত্যু

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে বাসচাপায় ফারুক (৩৬) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি যাত্রাবাড়ীর ৬৫ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি ছিলেন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে যাত্রাবাড়ী হাশেম রোডের মাথায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘনাস্থলেই নিহত হন তিনি।

লক্ষীপুর রামগতী উপজেলার পূর্ব চর সিদা গ্রামের মোহাম্মদ উল্লাহ মাস্টারের ছেলে ফারুক। ২ ছেলে ও স্ত্রী সাথী আক্তারকে নিয়ে রায়েরবাগ ইসলাম নগর এলাকায় থাকতেন। ইট বালু ব্যবসা রয়েছে তার।

নিহত ফারুকের ভাতিজা মো. ইসমাইল জানান, দুপুরে বাসা থেকে বের হয়ে মতিঝিল যাচ্ছিলেন তিনি। হাশেম রোডের মাথায় রাস্তা পার হওয়ার সময় আইল্যান্ডের উপর দাঁড়ান। তখন দুইটি বাস রেষারেষি করে চালানোর সময় একটি বাস আইল্যান্ডের উপর উঠিয়ে দেয়। ওই বাসের বাসের ধাক্কা লেগে তিনি বিপরীত লেনের রাস্তায় পড়ে যান। তখন অন্য একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আছাদুজ্জামান জানান, রাস্তা পার হওয়ার সময় বাস চাপায় ঘটনাস্থলেই নিহত হন ফারুক। খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়। পরে মৃতদেহ রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।  

এদিকে যাত্রাবাড়ী থানার কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, একটি বাস জব্দ করা হয়েছে। চালক পলাতক।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa