ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বগুড়ায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
বগুড়ায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ২ ছবি: প্রতীকী

বগুড়া: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় যাত্রীবাহী বাস উল্টে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার দলগাছার কাথম কালিগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নন্দীগ্রাম উপজেলার রনজাই তেঘরি গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী তাহেরা খাতুন (২২) ও নাটোরের সিংড়া উপজেলার হাপানিয়া গ্রামের জমসেদ আলীর মেয়ে জুথি (২২)।

স্থানীয় সূত্রে জানা যায়, বগুড়া থেকে একটি যাত্রীবাহী বাস নন্দীগ্রাম উপজেলার পণ্ডিতপুকুর যাচ্ছিল। বিকেল সাড়ে ৩টার দিকে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দলগাছার কাথম কালিগঞ্জ সড়কের পাশে খাদে পড়ে উল্টে যায়। এতে কমপক্ষে ১৭ জন যাত্রী আহত হন। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় নন্দীগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করেন। তাদের মধ্যে গুরুতর পাঁচজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে দুজনের মৃত্যু হয়।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বাসটি জব্দ করা করা গেলেও এর চালক-হেলপার পালিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
কেইউএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa