ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

পটুয়াখালী সাড়ে ৪ হাজার ইয়াবাসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
পটুয়াখালী সাড়ে ৪ হাজার ইয়াবাসহ আটক ১

পটুয়াখালী: পটুয়াখালীতে অভিযান পরিচালনা করে চার হাজার ৬০০ পিচ ইয়াবা ট্যবলেটসহ আশ্রাব আলি নেগাবান (৬০) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন সংস্থাটির পটুয়াখালী কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন।

আটক আশ্রব আলী মির্জাগঞ্জ উপজেলার মৃত ইমান আলি নেগাবানের ছেলে। এছাড়া অভিযানের সময় সোহেল নামে আরেক মাদক বিক্রেতা পালিয়ে গেছেন।  তিনি পটুয়াখালী সদরের চরপাড়া এলাকার শাহ আলমের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, পটুয়াখালী সদরের হেতালিয়া বাধঁঘাট সেতারা ক্লিনিক এলাকায় মাদকের বেচাকেনা চলছে এমন তথ্যের ভিত্তিতে বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় যৌথ অভিযান পরিচালনা করে আশ্রাবকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে চার হাজার ৬০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, অভিযান পরিচালনার সময় একজন পালিয়ে গেছেন। তাকে ধরতে চেষ্টা চলছে।
 
আটকের ঘটনায় এনায়েত হোসেন বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় মামলা দায়ের করেছেন। পরে কোর্টের মাধ্যমে আটক আশ্রবকে জেল হাজতে প্রেরণের কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa