ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

গাজীপুরে ৫ মাদক বিক্রেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
গাজীপুরে ৫ মাদক বিক্রেতা আটক

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পশ্চিম থানার উত্তর আউচপাড়া এলাকা থেকে ১০ কেজি গাঁজা ও ১৭০ ইয়াবা ট্যাবলেটসহ পাঁচ মাদক বিক্রেতাকে আটক করা হয়।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটকরা হলেন- গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পশ্চিম থানার আউচপাড়া এলাকার সেলিম মিয়ার ছেলে মো. তানভীর (২২), একই থানার ভাদাম এলাকার মৃত মমতাজ মিয়ার ছেলে দেলোয়ার  (৩৮), টঙ্গী পূর্ব থানার দত্তপাড়া এলাকার ইয়াছিন মায়ার ছেলে বিপ্লব হোসেন (২২), একই থানার হোসেন মার্কেট এলাকার সালামের ছেলে মো. সালমান (২০) ও যশোরের মনিরামপুর থানার উত্তর লাহরী এলাকার শহিদ মিয়ার ছেলে সোলায়মান হোসেন জনি (২০)। জনি এরশাদনগর এলাকায় বসবাস করে।  

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (এসি-মিডিয়া) আবু সায়েম নয়ন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উত্তর আউচপাড়া এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় ওই এলাকায় একটি মুদি দোকানের পাশে রাস্তা থেকে ওই পাঁচ জনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজা, ১৭০ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির দুই হাজার টাকা জব্দ করা হয়। এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
আরএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa