ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

সিলেটে প্রধানমন্ত্রীর কটূক্তিকারীকে পুলিশে দিলো ছাত্রলীগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
সিলেটে প্রধানমন্ত্রীর কটূক্তিকারীকে পুলিশে দিলো ছাত্রলীগ

সিলেট: আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ফেসবুকে কটুক্তিকারী আব্দুল্লাহ আল মামুন এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে ছাত্রলীগ।
 
বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে সিলেটের জৈন্তাপুরের চুনাহাটি এলাকা থেকে ওই যুবকে আটক করে স্থানীয় ছাত্রলীগ নেতারা পুলিশে সৌপর্দ করেন।

 
 
আটক আব্দুল্লাহ আল মামুন উপজেলার নিজপাট ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ছৈলাখেল গ্রামের আব্দুর রহমানের ছেলে।
 
পুলিশ জানায়, বুধবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কুরুচিপূর্ণ, মানহানিকর মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করেন আব্দুল্লাহ আল মামুন। এ নিয়ে উপজেলার আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়।
 
বৃহস্পতিবার দুপুর ২টায় জৈন্তাপুর উপজেলা চুনাহাটি মসজিদ সংলগ্ন সিলেট-তামাবিল মহাসড়কে কটূক্তিকারী যুবক আব্দুল্লাহ আল মামুনের দেখা মেলে। এ সময় জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগ নেতা নেহাল পালসহ সঙ্গীয় ছাত্রলীগ নেতারা তাকে ধরে জৈন্তাপুর মডেল থানায় হস্তান্তর করেন।
 
জৈন্তাপুর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) কাজী শাহেদুল ইসলাম বলেন, ছাত্রলীগ নেতারা কটূক্তিকারীকে আটক করে থানায় দিয়েছেন। কটূক্তিকারী আব্দুল্লাহ আল মামুন পুলিশ হেফাজতে রয়েছেন। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
 
বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এনইউ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa