ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

নলডাঙ্গার নতুন ইউএনও রোজিনা আক্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
নলডাঙ্গার নতুন ইউএনও রোজিনা আক্তার রোজিনা আক্তার

নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলায় নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সহকারী সচিব রোজিনা আক্তার।  সদ্য বিদায়ী ইউএনও সুখময় সরকারের বদলির পর তার স্থলে যোগদান করলেন তিনি।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) কর্মস্থলে তিনি যোগদান করার পর দুপুরে সদ্য বিদায়ী ইউএনও সুখময় সরকার তাকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন।   এ সময় সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।   রোজিনা আক্তার ৩৩তম বিসিএস ক্যাডারের সদস্য। তার বাড়ি সাতক্ষীরার সদর উপজেলার পরানদহ গ্রামে।

সদ্য যোগদানকৃত ইউএনও রোজিনা আক্তার বাংলানিউজকে জানান, লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে তার কর্মজীবন শুরু। সেখান থেকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন। এরপর পরিবেশ অধিদপ্তরে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালনের পর পদন্নতি পেয়ে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং পরবর্তীকে একই জেলার মহেষপুর উপজেলায় সহকারী কমিশনার  (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন।

সর্বশেষ তিনি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনে ঢাকায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে সিনিয়র সহকারী সচিব হিসেবে কর্মরত ছিলেন। গত ২৮ সেপ্টেম্বর (বুধবার) নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের পর আজ আনুষ্ঠানিকভাবে নলডাঙ্গা উপজেলা হিসেবে যোগদান করলেন।  

তিনি বলেন, নতুন উপজেলা ইউএনও হিসেবে সবার সহযোগিতা নিয়ে সরকারের সবউন্নয়ন কর্মকাণ্ড তরান্বিত করাসহ উপজেলার আইন-শৃংখলা পরিস্থিতি সুন্দর রাখতে চান। পাশপাশি নলডাঙ্গাবাসীর সঙ্গে থেকে উন্নয়ন ও অগ্রগতি সমুন্নত রাখাসহ সুখে-দুঃখে সবার সেবা করতে চাই।  

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa