ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

উত্তরায় হোটেলে মিললো ব্রিটিশ নাগরিকের মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
উত্তরায় হোটেলে মিললো ব্রিটিশ নাগরিকের মরদেহ

ঢাকা: রাজধানীর উত্তরায় একটি আবাসিক হোটেল থেকে এক ব্রিটিশ নাগরিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তার নাম ডুগাল্ড ফিনলাসন (৬০)।

 

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উত্তরা ৪ নম্বর সেক্টরের ১১ নম্বর রোডের ৪৫ নম্বর ভবনে অবস্থিত ‘মেরিনো হোটেল’-এর দ্বিতীয় তলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

উত্তরা পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মামুনুর রহমান জানান, খবর পেয়ে সকালে আবাসিক হোটেলটির দ্বিতীয় তলার ১০৮ নম্বর কক্ষ থেকে মরদেহ থেকে উদ্ধার করা হয়। হোটেল কর্তৃপক্ষের মাধ্যমে জানা গেছে, ডুগাল্ড ফিনলাসন চলতি মাসের ২০ তারিখে ওই হোটেলে রুম ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। গত রাতেও তিনি রাতের খাবার খেয়েছেন। আজ সকালে তার এক চাইনিজ বন্ধু হোটেলে এসে তাকে ডাকাডাকি করেন। তবে কোরো সাড়াশব্দ পাননি। তখন হোটেল কর্তৃপক্ষ ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলে দেখেন বাথরুমের ভেতর মৃত অবস্থায় পড়ে আছেন তিনি। সঙ্গে সঙ্গে তারা তখন থানায় খবর দেন।  

এসআই মামুনুর রহমান বলেন, টুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছিলেন ব্রিটিশ নাগরিক ডুগাল্ড ফিনলাসন। ধারণা করা হচ্ছে অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa