ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই কর্মচারীকে জুতাপেটা, এসিল্যান্ডকে বদলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
দুই কর্মচারীকে জুতাপেটা, এসিল্যান্ডকে বদলি

টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুরে ভূমি অফিসের দুই কর্মচারীকে জুতাপেটা করার অভিযোগে সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্তকে বদলি করা হয়েছে।  

বুধবার (২৮ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

অমিত দত্তকে পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে ন্যস্ত করা হয়েছে।

এ ব্যাপারে টাঙ্গাইল জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি বলেন, সুষ্ঠু কর্ম পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে এসিল্যান্ড অমিত দত্তকে ঢাকায় জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। অপরদিকে ওই দুই কর্মচারীকে জেলা প্রশাসক কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

জানা গেছে, উপজেলায় ৪৭ জনের নামজারি বিষয়ে অনিয়মের অভিযোগ ওঠে অফিসের সার্টিফিকেট পেশকার মমিনুল ইসলাম ও ডাটা এন্ট্রি অপারেটর খায়রুলের বিরুদ্ধে। তবে খায়রুল অফিসের কোনো নিয়োগকৃত কর্মচারী নন। তাদের বিরুদ্ধে টাকা নিয়ে অনিয়মের মাধ্যমে নামজারি করার অভিযোগ পাওয়ায় এসিল্যান্ড ব্যবস্থা নিতে ঊর্ধ্বতন কর্মকর্তা বরাবর চিঠি পাঠান। পরে ঊর্ধ্বতন কর্মকর্তার আদেশে সার্টিফিকেট পেশকার মমিনুলকে কারণ দর্শানোর নোটিশ দেন এসিল্যান্ড অমিত দত্ত।  

এদিকে এ ঘটনায় সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে অফিসে দুই কর্মচারীকে ডেকে বকাঝকা করেন এসিল্যান্ড অমিত দত্ত।

এ বিষয়ে সার্টিফিকেট সহকারী মমিনুল ইসলাম ইসলাম বলেন, এসিল্যান্ড স্যারের অফিস কক্ষে ঢুকতেই স্যার আমার দিকে জুতা ছুড়ে মারেন এবং নানা ধরনের কটূক্তি করেন। পরে আমি রুম থেকে বের হয়ে আসি।

অভিযোগের বিষয়ে জানতে এসিল্যান্ডের অফিসে গিয়ে তাকে পাওয়া যায়নি। মোবাইল ফোনে কল দেওয়া হলেও তিনি কল রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad