ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বাকেরগঞ্জে নিজ ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
বাকেরগঞ্জে নিজ ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় নিজ ঘর থেকে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানান বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন।

 

ওই গৃহবধূর নাম ফারজানা আক্তার (২২)। তিনি উপজেলার গারুরিয়া ইউনিয়নের দেউলী গ্রামের চায়ের দোকানি সাইফুল সিকদারের স্ত্রী। তিনি এক সন্তানের মা।  

ওসি আলাউদ্দিন মিলন জানান, বুধবার ভোরে গৃহবধূর মরদেহ দেখতে পেয়ে তাদের খবর দেওয়া হয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেছে।

ওসি জানান, গৃহবধূকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। আত্মহত্যা না হত্যা- মরদেহের ময়না তদন্তের পর জানা যাবে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান তিনি।

গারুরিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য মো. মোকলেচুর রহমান জানান, ফারজানার স্বামীর দেউলী গ্রামের দিঘির পাড়ে চায়ের দোকান রয়েছে। মঙ্গলবার দিনগত রাত ১১টায় সে ঘরে ফিরে খেয়ে ঘুমিয়ে পড়ে। সকালে স্ত্রীর মরদেহ ঝুলন্ত অবস্থায় পেয়েছে। ফারজানার মরদেহের পা বাকানো অবস্থায় ছিলো।  

এ বিষয়ে ওসি বলেন, কেন পা বাঁকানো ছিলো, আমরা বলতে পারবো না। সেটা চিকিৎসক বলতে পারবেন। ময়না তদন্ত প্রতিবেদন পেলে নিশ্চিত বলা যাবে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এমএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।