ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

অপহরণের ১৩ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
অপহরণের ১৩ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় স্কুলছাত্রী অপহরণের ১৩ দিন পর ঢাকার কামরঙ্গীরচর থানা এলাকা থেকে অপহরণকারীকে গ্রেফতার এবং অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধার করেছে আগৈলঝাড়া থানা পুলিশ।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে গ্রেফতার অপহরণকারীকে বরিশাল আদালতে এবং অপহৃতাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, আগৈলঝাড়া উপজেলার বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের সামনের রাস্তা থেকে গত ১৩ সেপ্টেম্বর সকালে ওই স্কুলের এক ছাত্রীকে (১৫) অপহরণ করে নিয়ে যায় একই এলাকার মহিউদ্দিন ফকিরের ছেলে মমিন আহম্মেদ ওরফে নিরব ফকির (১৮)।

মেয়ে অপহরণের ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে পরদিন থানায় নিরব ফকিরসহ তার সহযোগীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মিল্টন মন্ডল ঢাকার কামরঙ্গীরচর থানা পুলিশের সহায়তায় কামরঙ্গীরচর এলাকার একটি বাসা থেকে অপহরণকারী নিরব ফকিরকে গ্রেফতার করে। এ সময় অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ। সোমবার রাতেই তাদের আগৈলঝাড়া থানায় নিয়ে আসা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মিল্টন মন্ডল জানান, গ্রেফতার নিরব ফকিরকে মঙ্গলবার সকালে বরিশাল আদালতে এবং অপহৃতা ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa