ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

সাংবাদিকদের ওপর বিএনপির হামলার ঘটনায় তথ্যমন্ত্রীর নিন্দা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
সাংবাদিকদের ওপর বিএনপির হামলার ঘটনায় তথ্যমন্ত্রীর নিন্দা

ঢাকা: হাজারীবাগে সাংবাদিকদের ওপর বিএনপির হামলার ঘটনায় নিন্দা জানিয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির অপকর্মের বিরুদ্ধে এবং এ হামলার বিরুদ্ধে সাংবাদিকদের সোচ্চার হতে হবে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ঢাকার জাতীয় জাদুঘরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ‘হাসুমণির পাঠশালা’ আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি ছিলেন।

হাসান মাহমুদ বলেন, বিশেষ এক পরিস্থিতির মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগের দায়িত্ব নিয়ে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে দ্রুত ছুটে চলছে।

তিনি বলেন, বিএনপির নেতারা ফ্লাইওভারের উপর দিয়ে গাড়ি চালিয়ে যায় আর বলে বাংলাদেশে কি উন্নয়ন হয়েছে। যে রাস্তা দিয়ে রিকশা ঢুকতো না সেই রাস্তা দিয়ে বড় বড় গাড়ি চলে, তাও তাদের চোখে পড়েনা।

বিশেষ অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরিফ আহমেদ বলেন, প্রধানমন্ত্রী বিশ্ব দরবারে নন্দিতা তার বলিষ্ঠ নেতৃত্বের কারণে। সারাবিশ্বে শান্তি প্রতিষ্ঠার ক্ষেত্রে জোরালো ভূমিকা পালন করছেন তিনি। জাতিসংঘের ভাষণে তা ফুটে উঠেছে।  

শেখ হাসিনার জন্মোৎসবের উদ্বোধনী পর্ব ‘প্রস্ফুটিত পুষ্পের রঙ্গীন উচ্ছ্বাস’ শিরোনামে  শিল্পকর্ম প্রদর্শনী এবং গোলটেবিল আলোচনার উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আক্তারুজ্জামান।

হাসুমণির পাঠশালার প্রতিষ্ঠাতা মারুফা আক্তার পপির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিপার্টমেন্টের প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান অধ্যাপক জুনায়েদ হালিম, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমা আখতার বিপ্লবী, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. আতিকুর রহমান, ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কামরুন নাহার, প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
এনবি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa