ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

অটোরিকশা ছিনতাই করতে স্কুলছাত্র আরিফকে খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
অটোরিকশা ছিনতাই করতে স্কুলছাত্র আরিফকে খুন গ্রেফতাররা

ঢাকা: নীলফামারীর ডোমারে স্কুল ছাত্রের আরিফ হোসেন (১৪) হত্যাকাণ্ডের ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ভোরে ঢাকার আশুলিয়া থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. কহিনুর ইসলাম ওরফে রুবেল (৪০) ও মো. আলমগীর হোসেন ওরফে আলম (৪০)।

সিআইডি জানায়, ১৯ আগস্ট স্কুলছাত্র আরিফ তার বাবার অটোরিকশা নিয়ে বের হয়। অটোরিকশা ছিনিয়ে নিতে আরিফকে খুন করে যাত্রীবেশে অটোরিকশায় উঠা রুবেল ও আলম।

বিষয়টি নিশ্চিত করে সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর বলেন, অষ্টম শ্রেণির ছাত্র আরিফ নিখোঁজ হয় ১৯ আগস্ট। এরপর নিখোঁজ আরিফের মরদেহ পাওয়া যায় ২৬ আগস্ট। ক্লুলেস এ হত্যাকাণ্ডটি তদন্তের ধারাবাহিকতায় দু’জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, ১৯ আগস্ট রাত আনুমানিক ৯ টার দিকে যাত্রীবেশে আরিফের অটোরিকশায় উঠে রুবেলসহ দু’জন। বিভিন্ন স্থানে ঘুরাফেরা করে নির্জন স্থানে যাওয়ার পর প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার কথা বলে আরিফকে অটোরিকশা থামাতে বলেন তারা। রিকশা থামালে রুবেল ও তার সহযোগীরা আরিফকে টেনে-হিঁচড়ে নামিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন আরিফ বাঁধা দিলে তাকে মারধর করতে থাকেন। এক পর্যায়ে আরিফকে ছুরিকাঘাত করে হত্যা করে মরিচের শুকনা গাছ দিয়ে ঢেকে রেখে পালিয়ে যায় তারা।

পরে চুরি করা অটোরিকশাটি রুবেল তার এক আত্মীয়ের কাছে ৪৫ হাজার টাকায় বিক্রি করেন।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
পিএম/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa