ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পিকআপ ভ্যানে পাচার হচ্ছিল দেড় মণ গাঁজা, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
পিকআপ ভ্যানে পাচার হচ্ছিল দেড় মণ গাঁজা, আটক ৩

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় পিকআপভ্যানে পাচারকালে ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। এ সময় তিনজনকে আটক করা হয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) গভীর রাতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে সলঙ্গা থানাধীন দবিরগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সিলেট জেলার জৈন্তাপুর থানার চিকনাগুল কোহাইগড় প্রথমখন্ড গ্রামের আবুল বাসারের ছেলে তামিম ইকবাল নাসির (২২), একই জেলার জাকিগঞ্জ থানার আমলসিধ গ্রামের মৃত মিজাজুর রহমান চৌধুরীর ছেলে ফকর চৌধুরী (৪২) ও চাঁদপুর জেলা সদরের দক্ষিণ বালিয়া গ্রামে আব্দুল হক পাটোয়ারির ছেলে রাকিব হোসেন (২০)।  

অপর একটি অভিযানে সোমবার (২৬ আগষ্ট) ভোরে সিরাজগঞ্জ সদর উপজেলার মুলিবাড়ী এলাকা থেকে ৪৭ বোতল ফেনসিডিলসহ জাকির হোসেন (৩২) নামে এক যুবককে আটক করা হয়। জাকির ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার উত্তরগাঁও থানার মৃত নুরুল ইসলামের ছেলে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার মেজর রিফাত-বিন-আসাদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে দবিরগঞ্জ বাজারে মহাসড়কে অভিযান চালিয়ে মাহিন্দ্রা পিকআপভ্যান জব্দ করা হয়। ভ্যানে তল্লাশি চালিয়ে থেকে ৬১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় তিন মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। অপরদিকে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ এলাকায় অভিযান চালিয়ে ৪৭ বোতল ফেনসিডিলসহ জাকিরকে আটক করা হয়। উভয় ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।