ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আলমডাঙ্গায় স্বামী-স্ত্রী খুনের ঘটনায় মামলা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
আলমডাঙ্গায় স্বামী-স্ত্রী খুনের ঘটনায় মামলা 

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা শহরে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় বৃদ্ধ স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধারের ঘটনায় আলমডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।  

রোববার (২৫ সেপ্টেম্বর) রাতে নিহত দম্পতির একমাত্র সন্তান দিলারা পারভীন শিলা বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলাটি দায়ের করেন।

 

অপরদিকে রোববার বিকেল ৪টার দিকে নিহত দম্পতির জানাজা শেষে উপজেলা শহরের দারুস সালাম কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।  

জানা গেছে, এ হত্যাকাণ্ডের এখনও কোনো কূলকিনারা খুঁজে পায়নি পুলিশ। করা হয়নি কাউকে গ্রেফতারও। রোববার থেকেই আলমডাঙ্গা থানা পুলিশের পাশাপাশি, চুয়াডাঙ্গা জেলা পুলিশ, ডিবি পুলিশ, সিআইডি, পিবিআই, র‌্যাবের গোয়েন্দা সংস্থাসহ বিভিন্ন সংস্থা নেমেছে মাঠে।  

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, নিহতের মেয়ে দিলারা পারভীন শিলা বাদী হয়ে রাতে মামলা দায়ের করেছেন। হত্যা রহস্য উন্মোচনে পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা নিবিড়ভাবে কাজ করছে।

উল্লেখ্য, শনিবার সকাল ১১টার দিকে তালাবদ্ধ বাড়ি থেকে নজির উদ্দীন (৭০) ও ফরিদা খাতুন (৬০) দম্পতির মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।