ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ইডেনের রিভা-রাজিয়া ক্যাম্পাস ছাড়ার পর আনন্দ মিছিল

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
ইডেনের রিভা-রাজিয়া ক্যাম্পাস ছাড়ার পর আনন্দ মিছিল

ঢাকা: ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা ক্যাম্পাস ছাড়ার পর আনন্দ  মিছিল করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

রোববার (২৫ সেপ্টেম্বর) দুই গ্রুপের সংঘর্ষের পর সভাপতি ও সাধারণ সম্পাদক ক্যাম্পাস ছাড়েন।

এরপর নেতাকর্মীরা এ মিছিল করেন। তবে সভাপতি কলেজ প্রশাসনের প্রহরায় অ্যাম্বুলেন্সে করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসার জন্য যান। আর সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানাকে পুলিশ উদ্ধার করে ঢামেকে নিয়ে যায়।  

প্রত্যক্ষদর্শীরা জানান, গণমাধ্যমে অনিয়মের বিষয়ে সাক্ষাৎকার দেওয়ায় ইডেন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি জান্নাতুল ফেরদাউসকে লাঞ্ছনার ঘটনাকে কেন্দ্র করে সংবাদ সম্মেলন করে সভাপতি রিভা ও রাজিয়াকে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। এর মধ্যে বিকেলে সভাপতি ও সাধারণ সম্পাদক সংবাদ সম্মেলন করতে আসলে আগে থেকে অবস্থান করা ছাত্রলীগের নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এতে আহত হয়ে সভাপতি সম্পাদক ক্যাম্পাস ছাড়লে অপর অংশের নেতাকর্মীরা আনন্দ মিছিল করে। এতে নেতৃত্ব দেন সহ-সভাপতি সোনালী আক্তার, সুস্মিতা বাড়ৈ, কল্পনা বেগম, জেবুন্নাহার শিলা, সাংগঠনিক সম্পাদক সামিয়া আক্তার বৈশাখী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
এসকেবি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa