ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ইডেন ছাত্রলীগ সভাপতি ঢামেকে ভর্তি, সাধারণ সম্পাদক চিকিৎসাধীন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
ইডেন ছাত্রলীগ সভাপতি ঢামেকে ভর্তি, সাধারণ সম্পাদক চিকিৎসাধীন

ঢাকা: রাজধানীর ইডেন মহিলা কলেজের ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানাসহ আরও এক ছাত্রীকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এর আগে সন্ধ্যার পরে ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও যুগ্ম সাধারণ সম্পাদক রিতু আক্তার আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়।

 

রোববার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে পুলিশ ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ আরও একজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এদিকে সভাপতি তামান্না জেসমিন রিভাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আজিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. আসিবুজ্জামান জানান, ইডেন কলেজের একটি রুমে রাজিয়া সুলতানা ও সুমি আক্তার নামের শিক্ষার্থীকে দীর্ঘক্ষণ আটকে রাখে অন্য শিক্ষার্থীরা। এমন সংবাদে পরে সেখান থেকে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারা বর্তমানে ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন। তবে অবস্থা গুরুতর নয়।

এদিকে হাসপাতালে জরুরি বিভাগ থেকে একটি সূত্র জানায়, রাত পৌনে ১০টার দিকে ইডেন ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভাকে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ২২৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa