ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

পাবনায় মদের দোকান ভেঙে দিলো স্থানীয়রা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
পাবনায় মদের দোকান ভেঙে দিলো স্থানীয়রা 

পাবনা: পাবনা সুজানগর উপজেলার কাশিনাথপুর মোড়ে একটি মদের দোকান ভেঙে দিয়েছে স্থানীয়রা।  

রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেলে কাশিনাথপুর মোড় এলাকায় স্থানীয় ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা আসরের নামাজের পর ওই মদের দোকানটি ভেঙে গুঁড়িয়ে দেয়।

 

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, আহম্মদপুর ইউপি চেয়ারম্যান কামাল আহমেদের ভাতিজা রবি মিয়ার কাশিনাথপুরে মার্কেটে একটি রুম ভাড়া নিয়ে রামকৃষ্ণ নামের এক ব্যক্তি মদ বিক্রি করে আসছিলেন।  

এ বিষয়ে ইসলামী আন্দোলনের বেশ কয়েকজন নেতাকর্মী জানান, প্রতিদিন সন্ধ্যার পর সেখানে মদ বিক্রি করা হতো। এতে স্থানীয় যুব সমাজ ধ্বংসের দিকে ঝুঁকে পড়ছিল। স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি জানানো হয়েছে।

এ বিষয়ে আহমদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল আহমেদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি  জানান, ইসলামী আন্দোলনের বেশকিছু নেতাকর্মী বিষয়টি আমাকে জানিয়েছিলেন। আজকে তারা সবাই আমার অফিসে এসেছিলেন। আমি তাদের বলেছি, আপনারা যদি ওখানে মদ পান তাহলে নষ্ট করে ফেলুন।

এ বিষয়ে মদের দোকানের বিক্রয়কর্মী পরাণ কুমার শীল জানান, আমাদের সরকার অনুমোদিত লাইসেন্স আছে। কিন্তু আমাদের দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলম জানান, বিষয়টি খোঁজখবর নিয়ে খতিয়ে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২ 
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।