ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ওয়েবসাইটে প্রকাশিত তালিকায় অমুক্তিযোদ্ধা থাকলে ব্যবস্থা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
ওয়েবসাইটে প্রকাশিত তালিকায় অমুক্তিযোদ্ধা থাকলে ব্যবস্থা

সাতক্ষীরা: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক বলেছেন, এক বছর আগে মুক্তিযোদ্ধাদের তালিকা ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। এ তালিকায় কোনো অমুক্তিযোদ্ধা থাকলে, কেউ সুনির্দিষ্ট অভিযোগ করলে, স্থানীয়ভাবে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

রোববার (২৫ সেপ্টেম্বর) সাতক্ষীরা সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধনী অনুষ্ঠান ও স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময়ে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, নির্বাচন নিয়ে আমাদের ভাবার কিছু নেই। জনগণ রাষ্ট্রের মালিক। আমরা আশাবাদি, করোনা ভাইরাস সংক্রান্ত সংকটকালে আমরা জনগণের পাশে ছিলাম এবং যেভাবে উন্নয়ন করেছি, জনগণ এগুলো বিবেচনায় নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে পুনরায় নির্বাচিত করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙালি জাতির ভাগ্য উন্নয়নে ও দেশের কল্যাণে এবং বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করে যাচ্ছেন।  
 
সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিবের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি ও পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র সদস্য সচিব লায়লা পারভীন সেঁজুতি, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, বীর মুক্তিযোদ্ধা শফিক, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা দেবরঞ্জন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নানসহ অনেকে।
এর আগে মন্ত্রী অন্যান্য অতিথিদের সঙ্গে নিয়ে সাতক্ষীরা সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করেন।

প্রসঙ্গত, এলজিইডির বাস্তবায়নে দুই কোটি ৯৪ লাখ ৭০ হাজার ৮১৯ টাকা ব্যয়ে সাতক্ষীরা সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।