ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুলাউড়ায় ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
কুলাউড়ায় ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়ায় দেশীয় অস্ত্রশস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোরে উপজেলার বরমচাল ইউনিয়ন এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফদার করা হয়।

এ দিন দুপুরে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারা হলেন—সিলেটের বালাগঞ্জ উপজেলার ওয়াহাব উল্লাহর ছেলে কবীর মিয়া (৩৫), সিলেটের আম্বরখানা এলাকার আশিক আলীর ছেলে মো. নয়ন আহমদ (৩০), সিলেটের কানাইঘাট উপজেলার শামসছুল হকের ছেলে আশিক (২৩), সিলেটের শাহপরাণ এলাকার হাছন আলীর ছেলে আরশ আলী (২৯) ও একই এলাকার সোলেমান মিয়ার ছেলে শাকিল আহমদ (২০)।

পুলিশ জানায়, ডাকাত দলের সদস্যরা শনিবার ভোরে উপজেলার বরমচাল ইউনিয়নের ফুলেরতল বাজার এলাকায় ডাকাতরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার ওসি আব্দুছ ছালেকের নেতৃত্বে এসআই শাহ আলম ও এএসআই তাজুল ইসলাম ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে ফুলেরতল বাজারের দক্ষিণ পাশের একটি নির্জন স্থান থেকে তাদের গ্রেফতার করেন।

এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত ২টি কাটার (সাঁড়াশি), ২টি ধারালো ছুরি, ১টি ধারালো দা, ১টি লোহার শাবল, ১টি লোহার রড উদ্ধারসহ তাদের ব্যবহৃত একটি পিকআপ গাড়ি জব্দ করা হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুছ ছালেক বলেন, কুলাউড়া থানা এলাকায় ডাকাতি করার উদ্দেশ্যে বরমচালে তারা সমবেত হয়েছিলেন। খবর পেয়ে দ্রুত অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়।

ওসি আরও বলেন, আসামিদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তারা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
বিবিবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।