ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
সিলেটে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সিলেট: সিলেটে একটি বাসের ধাক্কায় রুবেল আহমদ (৩২) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুজন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজারে ঢাকা-সিলেট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুরুল আমিন রুবেল (৩২) সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের বাসিন্দা। তিনি সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের একটি বাড়িতে গৃহশিক্ষক হিসেবে থাকতেন।

নিহত রুবেল আহমদ সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে। এছাড়া আহতদের মধ্যে বাবু সুনামগঞ্জের দিরাই এবং অপর আহত জুনেদ আহমদ সিলেটের দক্ষিণ সুরমার সিলাম এলাকার বাসিন্দা। তাদের অবস্থা গুরুতর বলে জানায় হাসপাতাল সূত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লালাবাজার এলাকায় তিন যুবক মোটরসাইকেল (সিলেট-হ-১৪-৯৩৮৪) নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কে ওঠেন। এ সময় সিলেট থেকে ছেড়ে যাওয়া হবিগঞ্জ এক্সপ্রেস মোটরসাইকেলটিকে ওভারটেক করতে গিয়ে ধাক্কা দেয়। এতে মোটরসাইলে আরোগী তিনজন আহত হন। তাদের উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন।

সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় তিনজন গুরুতর আহত হন। হাসপাতাল নেওয়ার পর তাদের একজন মারা গেছেন। তবে তার পরিচয় এখনও নিশ্চিত হতে পারিনি। দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধার করলে যানচলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।