ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আইসিসিবিতে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ওয়েডিং এক্সপো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
আইসিসিবিতে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ওয়েডিং এক্সপো ছবি: শাকিল আহমেদ

ঢাকা: বিয়ে মানেই দিনভর খাওয়া-দাওয়া, নাচ-গান আর হৈ-হুল্লোড়। ভাই-বোন, বন্ধু-বান্ধব এবং আত্মীয়স্বজনদের আনাগোনা লেগেই থাকে।

বিয়ের আয়োজনে কেনাকাটা থেকে শুরু করে বৌভাত পর্যন্ত প্রতিটা সময় থাকে অফুরান কাজের চাপ। সেসব সামলানো চাট্টিখানি কথা নয়। তবে এসব আয়োজন একসঙ্গে করে দেওয়ার সুবিধা নিয়ে শুরু হতে যাচ্ছে ইন্টান্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) প্রেজেন্টস বাংলাদেশ ওয়েডিং এক্সপো ২০২২; পাওয়ার্ড বাই বায়োজিন কসমেসিউটিক্যালস।

আয়োজনে সহযোগিতা করছে সায়মান বিচ রিসোর্ট এবং রেনেসাঁস ডেকোর লিমিটেড।

আগামী ২৯ ও ৩০ সেপ্টেম্বর এবং ০১ অক্টেবর আইসিসিবি’র হল ৩ (রাজদর্শন) এ বসবে এ আয়োজন। যেখানে ওয়েডিং সম্পর্কিত বাংলাদেশের সব স্বনামধন্য ব্র্যান্ডের স্টল থাকছে। এছাড়া প্রায় প্রতিটি বিষয়েই থাকবে বিশেষ ছাড় ও প্রি-বুকিং ডিসকাউন্ট। এক্সপোটি সবার জন্য উন্মুক্ত থাকবে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে আইসিসিবিতে ওয়েডিং এক্সপো বিষয়ে এক সংবাদ সম্মেলনে এমনটাই জানান আয়োজকরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আইসিসিবি’র চিফ অপারেটিং অফিসার এমএম জসিম উদ্দিন, আয়োজক লিংক্স ইভেন্টসের সিইও নুযাত নাওয়ার, বায়োজিন-এর ডিরেক্টর (মার্কেটিং অ্যান্ড সেলস) কামরুল হাসান রনি, সিনিয়র এক্সিকিউটিভ নুসাইবা রহমান, সাইমন বীচ রিসোর্টের ব্যবস্থাপক (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. আহসানুল হোসাইন, ফেস্টিভিটি ইভেন্টসের সিইও গাজী রহমান, এটিএন বাংলার ডিরেক্টর (কর্পোরেট অ্যাফেয়ার্স) মো. আনিসুর রহমানসহ সংশ্লিষ্ট অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে বলা হয়, বাংলাদেশের ওয়েডিং এক্সপোর আয়োজন করেছে লিংক্স ইভেন্টস ও ফেসটিভিটি ইভেন্টস, পৃষ্ঠপোষকতায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)। আয়োজক সহযোগী এটিএন এমসিএল এবং মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপ ও এটিএন বাংলা। এই আয়োজন থেকে ওয়েডিং সম্পর্কিত প্রায় সব সুবিধাই একসঙ্গে হাতের নাগালে পাওয়া যাবে।

নুযাত নাওয়ার জানান, বিয়ের অনুষ্ঠানের জন্য শপিং একটি বড় বিষয়। একই সঙ্গে মেকাপ, ইভেন্ট ম্যানেজমেন্ট, হানিমুন, ফটোশুট সবগুলোই গুরুত্বপূর্ণ। সেসব বিষয়ই এই এক্সপোতে এক ছাদের নিচে পাওয়া যাবে। থাকবে বিভিন্ন ডিসকাউন্টও।

সাইমন বীচ রিসোর্টের আহসান হোসেন বলেন, বিয়ের পর হানিমুন সব নবদম্পতির একটি স্বপ্ন। দেশের মধ্যে হানিমুনের কক্সবাজারের সাইমন বীচ রিসোর্ট হতে পারে সেই স্বপ্ন পূরণের জায়গা। নতুন দম্পতিদের জন্য এই এক্সপোতে থাকছে সাইমন বীচ রিসোর্টের আকর্ষণীয় প্যাকেজ। দুই রাতেই এই প্যাকেজে থাকবে ক্যান্ডেল নাইট ডিনার, হানিমুন কেকসহ আরও অনেক কিছু। সমুদ্রের তীর ঘেঁষে হবে বসবাস। এছাড়া লটারির মাধ্যমে একটি কাপল জিতবে ফ্রি প্যাকেজ।

আইসিসিবি’র চিফ অপারেটিং অফিসার এমএম জসিম উদ্দিন বলেন, এবারই প্রথম আমরা স্পন্সর হিসেবে একটি এক্সপো আয়োজন করতে যাচ্ছি। এটি সফল হলে আগামীতেও আমরা এ ধরনের আয়োজনে সঙ্গে থাকবো। ওয়েডিং এক্সপো হিসেবে এতদিন যা দেখেছি তা হলো পাঁচ তারকা হোটেলে কয়েকটি স্টল নিয়ে আয়োজন। তবে এবার আপনারা ভিন্ন কিছু দেখতে পাবেন। বড় একটি আয়োজন, অসংখ্য ইভেন্ট ম্যানেজমেন্ট, অসংখ্য মানুষ।

তিনি বলেন, এখন ওয়েডিং এক্সপো সামাজিক ভাবে গুরুত্বপূর্ণ হচ্ছে। এটি একটি ইন্ড্রাস্ট্রিতে রূপ নিচ্ছে। দেশের সবচেয়ে ভালো রিসোর্সগুলোই এই এক্সপোতে অংশ নেবে। থাকবেন মিডিয়ার তারকারাও। সব মিলিয়ে এই এক্সপোটি একটি মাইলফলক হয়ে থাকবে বলেই আশা করি। সেখান থেকে যারা বিয়ে নিয়ে ভাবছেন তাদের জন্য এই এক্সপো হবে অনন্য একটি গন্তব্য।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
এইচএমএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad