ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে শিল দিয়ে নানাকে হত্যা মামাকে জখম

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
গাজীপুরে শিল দিয়ে নানাকে হত্যা মামাকে জখম

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার বড়চালা এলাকায় শিল পাথর দিয়ে আঘাত করে নানাকে হত্যা ও মামাকে জখমের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।  

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

নিহত ব্যক্তি গাজীপুরের শ্রীপুর উপজেলার বড়চালা এলাকার বাসিন্দা আ. হক মাদবর (৯৫)। আহত তার ছেলে হারুন মাদবর। এ ঘটনায় অভিযুক্ত নিহতের নাতী সালেক হানিফকে (২৫) আটক করা হয়েছে।  

পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দিনগত রাতে হারুন মাদবর মোটরসাইকেলে করে বাসায় ফেরেন। এ সময় পেছন থেকে সালেক ওরফে হানিফ তার মামা হারুন মাদবরকে মাথায় আঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। একপর্যায়ে ভোর রাতে চিকিৎসা শেষে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। এদিকে রাতে ব্যাস্ততার কারণে আ. হক মাদবরের কেউ খোঁজ নেয়নি। সকালে তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে। একপর্যায়ে পাশের ঘরে মেঝেতে বস্তা দিয়ে ঢেকে রাখা আ. হক মাদবরের মরদেহ পরিবারের লোকজন দেখতে পায়। নিহতের মাথা ও নাকে আঘাতের চিহ্ন রয়েছে।  

অভিযুক্ত সালেক হানিফ তার নানা ও মামার কাছে ৫ হাজার টাকা চেয়েছিল। ধারণা করা হচ্ছে টাকা না দেওয়ায় নানাকে হত্যা ও মামাকে গুরুতর জখম করেছেন তিনি।  

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, সালেক ওরফে হানিফ টাকার জন্য ক্ষিপ্ত হয়ে তার নানাকে হত্যা ও মামাকে শিল পাথর দিয়ে মাথায় আঘাত করেন। সালেক ওরফে হানিফকে আটক এবং শিল পাথরটি উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৭৫৫, সেপ্টেম্বর ২৪, ২০২২
আরএস/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।