ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীপুরে স্কুলছাত্রকে মারপিটের ঘটনায় সংঘর্ষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
শ্রীপুরে স্কুলছাত্রকে মারপিটের ঘটনায় সংঘর্ষ

মাগুরা: মাগুরার শ্রীপুর উপজেলা শ্রীকোল ইউনিয়নের ছোনগাছা গ্রামে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রকে মারপিটের ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার (২৪ সেপ্টম্বর) দুপুরে ছোনগাছা গ্রামে এ সংঘর্ষ হয়।

 এতে উভয় পক্ষে আহত হয়েছেন ১৫ জন।  

আহতরা হলেন- আজিজুর মন্ডল (৩৫), শাহিনুর মন্ডল (৪৫), শের আলী (৪৫), নুরুল মন্ডল (৩০), হিরোন মন্ডল (৫৫), হাসিব মন্ডল (২২), স্বাধীন মন্ডল (১২)। তাছাড়া রুহুল মন্ডলের (৫৫) অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে। বাকিরা অন্যান্য হাসপাতাল ও প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সঙ্গে কথা বলে জানা গেছে, তারেক কাজী ও চাঁদ আলী সরদারের লোকজনের মধ্যে প্রায়ই সংঘর্ষের ঘটনা ঘটে থাকে। তারই ধারাবাহিকতায় স্কুল পড়ুয়া এক শিক্ষার্থীকে বেধড়ক মারপিট করে চাঁদ আলী সরদারের লোকজন। এ সময় শিশুটিকে রক্ষা করতে স্বজনরা এগিয়ে এলে দুই পক্ষের সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে গুরুতর আহতদের মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ছোনগাছা গ্রামের আলামিন মন্ডল বলেন, আমাদের গ্রামে সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রায়ই দুই পক্ষের সংঘর্ষ ও মারামারি ঘটনা ঘটে। কিছুদিন আগে ছোনগাছা গ্রামের একটি মৃত্যুর ঘটনা ঘটেছে। তারপর থেকে আমরা প্রায় দুই তিন মাস গ্রামছাড়া। তার রেশ কাটতে না কাটতেই আবার সংঘর্ষের ঘটনা ঘটেছে। বাড়িঘরে হামলা, ভাংচুর, লুটপাট করে ব্যাপক ক্ষতি করেছে।  

তিনি আরও বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এমন সংঘর্ষের শুরু হয়েছে।

মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক অমর প্রসাদ বলেন, মারামারির ঘটনায় একাধিক ব্যক্তি আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। অনেকের মাথায়, পায়েসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপসহ সারা শরীরের আঘাতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে মাগুরা শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকরর্তা (ওসি) প্রিন্টন সরকার বলেন, স্কুলছাত্রকে মারপিটের ঘটনায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিত শান্ত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।