ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

গণধর্ষণের শিকার এসএসসি পরীক্ষার্থী, আটক ২

উপজেলা করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
গণধর্ষণের শিকার এসএসসি পরীক্ষার্থী, আটক ২

বেনাপোল (যশোর): যশোরের শার্শায় গণধর্ষণের শিকার হয়েছে এক এসএসসি পরীক্ষার্থী। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২১ সেপ্টেম্বর) গভীর রাতে শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নে এ ঘটনা ঘটেছে।

আটককৃত আসামিরা হলো, শার্শা উপজেলার বড় নিজামপুর গ্রামের রিজাউল করিমের ছেলে মাসুদ (২০), ও একই এলাকার শাহাজাহান মল্লিকের ছেলে হাসান আলী (২০)।

অভিযুক্তরা এলাকার প্রভাবশালী হওয়ায় মামলা না করতে বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন ধর্ষণের শিকার শিক্ষার্থীর পরিবারকে।

ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা জানান, তিনি অসুস্থ স্ত্রীকে  নিয়ে হাসপাতালে ছিলেন। এ সুযোগ কাজে লাগিয়ে পার্শ্ববর্তী গ্রামের শাহাজাহার মল্লিকের ছেলে হাসান তার চার বন্ধুকে নিয়ে রাতে আমার মেয়ের ঘরে ঢুকে হত্যার হুমকি দেয়। পরে হাসান ও তার বন্ধু পালাক্রমে ধর্ষণ করে আমার মেয়েকে। এ সময় মেয়ের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে ধর্ষণকারী হাসান ও মাসুদ রানাকে আটক করে। তবে কৌশলে পালিয়ে যায় হাসানের বন্ধু নাসিম, নুরুজ্জামান ও সাকিব।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় গতকাল রাতেই দুই জনকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন। ধর্ষনের ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় অভিযোগ দায়ের করেছে ওই কিশোরীর পরিবার। বাকি তিনি আসামিকে দ্রুত আটক করা হবে।

বাংলাদেশ সময়: ০০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa