ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বিএনপি একটি খুনির দল: শাজাহান খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
বিএনপি একটি খুনির দল: শাজাহান খান

লালমনিরহাট: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, জেনারেল জিয়া বঙ্গবন্ধুর হত্যাকারীদের মদত দিয়েছেন। বিএনপি একটি খুনির দল।

বঙ্গবন্ধুর খুনিদের নিয়ে জিয়া বিএনপি তৈরী করেছেন। সেই বিএনপির কাছে দেশ নিরাপদ নয়।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান এমপি বলেন, বিএনপি ক্ষমতার বা ক্ষমতার বাহিরে যে অবস্থাতেই থাকুক না কেন, তারা মূলত হত্যার রাজনীতি করে। বঙ্গবন্ধু আমাদের অর্থনীতি মুক্তি দিতে পারে নাই। শেখ হাসিনা আমাদের অর্থনীতিকে মুক্তি দিয়েছেন। এ দেশের মানুষ শেখ হাসিনার বিকল্প কাউকে রাষ্ট্রীয় ক্ষমতায় চিন্তা করে না। বিদ্যুৎতের খুটি চোর তারেক জিয়া ও তার মা খালেদা জিয়ার ডাকে দেশের মানুষ সাড়া দেবে না।

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপির সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপি।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় সদস্য হোসনে আরা ডালিয়া, সফুরা বেগম রুমী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa