ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

আবারও নাফনদীতে মিলল যুবকের লাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
আবারও নাফনদীতে মিলল যুবকের লাশ

কক্সবাজার: আবারও কক্সবাজারের টেকনাফের নাফনদী থেকে অজ্ঞাতপরচিয় এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে পুলিশ টেকনাফ পৌরসভার নাইক্ষ্যংপাড়ার নাফনদীর মোহনা থেকে মরদেহটি উদ্ধার করে।



এর আগে, সোমবার (১৯ সেপ্টেম্বর) নাফনদী থেকে অজ্ঞাতপরিচয় আরেক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। মৃত যুবকের পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বাংলানিউজকে জানান, মৃত যুবকের বয়স অনুমানিক ২৫ বছর হবে। নাফনদীতে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।

যুবকের পরিচয় নিশ্চিত হতে পারেনি জানিয়ে স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, রোববার (১৯ সেপ্টেম্বর)  রাতে টেকনাফের কেরুনতলীস্থ নাফনদীতে একটি নৌকা ডুবির ঘটনা ঘটে। ওখানে কয়েকজন নিখোঁজ আছে বলে শুনেছি। ধারণা করা হচ্ছে, মরদেহটি নিখোঁজদের কারো হবে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক জনপ্রতিনিধি জানান, টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়ার এলাকার ফরিদ আলম, আব্দুল্লাহ, আব্দুল কাদের ও আব্দুল মান্নানের সমন্বয়ে একটি মানবপাচারকারী চক্র রোহিঙ্গা ও বিভিন্ন এলাকা থেকে লোকজন এসে মালয়েশিয়ায় পাচারের চেষ্টা চালাচ্ছে। এ চক্রের একটি নৌকা ডুবিতে চারজন নিখোঁজ থাকার কথা প্রচার রয়েছে। তাদের একজন এটা বলা হচ্ছে। যে চক্রের আস্তানা থেকে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে ১৫ জন বাংলাদেশি ও সাতজন রোহিঙ্গাকে আটক করেছে বিজিবি ও পুলিশ। ”

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১,২০২২
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa