ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিডিয়া ফেলোশিপ অ্যাওয়ার্ড পেলেন বাংলানিউজের শোহান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
মিডিয়া ফেলোশিপ অ্যাওয়ার্ড পেলেন বাংলানিউজের শোহান

বাগেরহাট: বাগেরহাটে জনগুরুত্বপূর্ণ সংবাদ প্রকাশ করায় অ্যাকশন এইড-বাঁধন মিডিয়া ফেলোশিপ অ্যাওয়ার্ড-২০২২ পেয়েছেন বাংলানিউজটোয়েন্টিফোর.কমের বাগেরহাট প্রতিনিধি এস এস শোহান।  

বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান সনদ ও পুরস্কার তুলে দেন।

 

‘সরকারি চাকরি ও উচ্চশিক্ষার সুযোগ চান মেরিন ডিপ্লোমাধারীরা‘ -শিরোনামে সংবাদ প্রকাশ তাকে এ ফেলোশিপের জন্য মনোনীত করা হয়। অ্যাকশন এইড বাংলাদেশ ও বাঁধন মানব উন্নয়ন সংস্থা যৌথভাবে এ ফেলোশিপের আয়োজন করে।

এসএস শোহান ছাড়াও বাগেরহাট থেকে আরও দুই সংবাদকর্মীকে অ্যাওয়ার্ড দেওয়া হয়। তারা হলেন- ঢাকা পোস্টের বাগেরহাটের জেলা প্রতিনিধি তানজীম আহমেদ ও স্থানীয় সংবাদকর্মী লায়লা সুলতানা। এছাড়া চার সংবাদকর্মীকে সম্মাননা সনদ দেওয়া হয়।

সনদ ও সম্মাননা অনুষ্ঠানে বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খোন্দকার মোহাম্মদ রিজাউল করীম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ আজগর আলী, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জণ সাহা, সাবেক সভাপতি বাবুল সরদার, আহসানুল করিম, সাংবাদিক ইয়ামিন আলী, কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মহিতুর রহমান পল্টন, সচেতন নাগরিক কমিটি (সনাক), বাগেরহাটের সহ-সভাপতি ফরিদা রহমান, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) বাগেরহাট অঞ্চলের এরিয়া কো-অর্ডিনেটর শেখ বশির আহমেদ, বাঁধন মানব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মঞ্জুরুল হাসান মিলন, অ্যাকশন এইড বাংলাদেশের প্রতিনিধি ওবায়েদুল্লাহ আল ইমন, এফোরটি প্রকল্পের সমন্বয়কারী খন্দকার মুশফিকুল ইসলামসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও অ্যাক্টিভিস্তা বাগেরহাটের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।