ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ভ্যানচালকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ভ্যানচালকের

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় মিরাজ আকন (৪৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। ঘটনার সময় তিনি একটি ভ্যান চালাচ্ছিলেন।

মঙ্গলবার (২০সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে যাত্রাবাড়ী ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুবা মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় যাত্রাবাড়ী থানার পুলিশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক)হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মির্জা বদরুল আলম জানান, নিহত ব্যক্তি পেশায় ভ্যানচালক ছিলেন।   ঘটনার সময় তিনি ভ্যান চালিয়ে যাচ্ছিলেন। এ সময়  কোনো  যানবাহন  তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, মৃতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, তার বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার চারিগাঁও গ্রামে। বাবার নাম  হাসান আকন। বর্তমানে তিনি কেরানীগঞ্জের চড়াইল গোলামবাজার এলাকায় থাকতেন।   দুর্ঘটনার সময় তিনি গুলিস্তান সিটি সুপার মার্কেট থেকে মালামাল নিয়ে নারায়নগঞ্জের চাষাড়ায় যাচ্ছিলেন।

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘাতক গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ