ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কটিয়াদীতে ইয়াবা ট্যাবলেটসহ ২ বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
কটিয়াদীতে ইয়াবা ট্যাবলেটসহ ২ বিক্রেতা আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাহফুজ মিয়া (৪৫) ও কবির মিয়া (৩২) নামে দুই মাদকবিক্রেতাকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

রোববার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এ তথ্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

 

আটক মাদক বিক্রেতারা হলেন-ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার রামরাইল এলাকার মৃত লাল মিয়ার ছেলে মাহফুজ মিয়া (৪৫) এবং একই জেলা ও উপজেলার ভৌলাচং এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে কবির মিয়া (৩২)।  

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১টার দিকে কটিয়াদী উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এসময় মাদকবিক্রেতা মাহফুজ মিয়া ও কবির মিয়াকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ৩ হাজার ৩৬৫ টাকা ও দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়।  

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদকবিক্রেতা মাহফুজ মিয়া ও কবির মিয়া জানান, দীর্ঘদিন ধরে তারা মাদকদ্রব্য (ইয়াবা) ক্রয়-বিক্রয় করে আসছিল।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, অভিযানে আটকের পর মাদক বিক্রেতা মাহফুজ মিয়া ও কবির মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কটিয়াদী মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।