ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
সাভারে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

সাভার (ঢাকা): সাভারের হেমায়েতপুর ও মুন্সিগঞ্জ থেকে চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে সাভার ট্যানারি ফাঁড়ি পুলিশ। এ সময় চুরি হওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে গ্রেফতার আসামিদের আদালতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন সাভার ট্যানারি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম।

এর আগে, শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে সাভারের ভরারী এলাকা থেকে দুইজন ও মুন্সিগঞ্জের সিরাজদীখান এলাকা থেকে একজনকে আটক করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- সাভারের জোরপুল নতুনপাড়া এলাকার মো. সবুজ, সাভারের ভরারী বটতলা এলাকার মো. বাদশা ও মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান থানার খাসিপাড়া এলাকার ইকবাল হোসেন।

এসআই জাহিদুল ইসলাম জানান, গত ১৪ সেপ্টেম্বর সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকা থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। বিষয়টি নিয়ে একটি অভিযোগ করলে সেই বাড়ির সিসিটিভি ফুটেজ দেখে শনিবার রাতে সাভারের ভারারী এলাকা থেকে সবুজ ও বাদশাকে এবং তাদের দেওয়া তথ্য মতে মুন্সিগঞ্জের সিরাজদীখান থেকে ইকবালকে আটক করা হয়।

তিনি বলেন, সবুজ ও বাদশা হলো মোটরসাইকেল চোর। আর ইকবাল চোরাই মাল কেনা-বেচা করে। তাদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।