ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাক চালাচ্ছিলেন হেলপার, ধাক্কায় আহত ৩ সাংবাদিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
ট্রাক চালাচ্ছিলেন হেলপার, ধাক্কায় আহত ৩ সাংবাদিক

সিরাজগঞ্জ: চালকের অনুপস্থিতিতে ট্রাক নিয়ে ট্রায়াল দিচ্ছিলেন হেলপার। আগে পেছনে না দেখেই ট্রাকটি ঘোরাবার সময় একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

এতে আহত হন তিন সাংবাদিক।  

রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে হাটিকুমরুল-পাবনা মহাসড়কে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানাধীন চড়িয়া শিকার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

আহত সাংবাদিকরা হলেন- বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির জেলা প্রতিনিধি ইউসুফ দেওয়ান রাজু, দৈনিক খোলা কাগজের জেলা প্রতিনিধি এইচ এম আলমগীর কবির, ও দৈনিক আজকের জনবানী পত্রিকার সহকারী সম্পাদক এবং সলঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম দুলাল উদ্দিন আহমেদ।  

আহত দুলাল উদ্দিন আহমেদ জানান, মোটরসাইকেলে করে তারা তিন সাংবাদিক উল্লাপাড়া যাচ্ছিলেন। পথে চড়িয়া শিকার এলাকায় পৌঁছালে সেখানে ট্রাকটি ঘোরাচ্ছিলেন হেলপার। আগে পিছে না তাকিয়ে ট্রাকটি ঘোরাবার সময় মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা তিনজনই আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে হাটিকুমরুল গোল চত্বরের একটি বেসরকারি হাসপাতাল পরে সিরাজগঞ্জ শহরের প্রাইম হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে ইউসুফ দেওয়ান রাজুর অবস্থা গুরুতর।  

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ট্রাকটি জব্দ করে থানা হেফাজতে আনা হয়েছে। তবে এর চালক ও হেলপার পালিয়ে গেছে।  

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।