ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পল্লী চিকিৎসক দিয়ে চালানো হচ্ছিল হাসপাতাল, গুণতে হলো জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
পল্লী চিকিৎসক দিয়ে চালানো হচ্ছিল হাসপাতাল, গুণতে হলো জরিমানা

সিরাজগঞ্জ: পল্লী চিকিৎসক দিয়ে রোগী দেখানোর অভিযোগে সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডার মোড় এলাকায় ল্যাব এইচ নামক একটি বেসরকারি হাসপাতালকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।  

রোববার (১৮ সেপ্টেম্বর) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিরাজগঞ্জের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

এছাড়াও সেবামূল্যের তালিকা হালনাগাদ না করায় স্কয়ার হাসপাতালকে ১০ হাজার, রাজ্জাক ফার্মেসি ও মা ফার্মেসিকে বিভিন্ন অভিযোগে ৩ হাজার টাকা করে জরিমানা করা হয়।  

মাহমুদ হাসান রনি বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ল্যাব এইচ হাসপাতালে একজন পল্লী চিকিৎসক দিয়ে রোগী দেখাতে দেখা যায়। এ সময় ওই হাসপাতালকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও সেবামূল্যর তালিকা হালনাগাদ না করায় স্কয়ার হাসপাতালকে ১০ হাজার, ফিজিসিয়ান স্যাম্পল ও তাপ সংবেদনশীল ওষুধ সঠিক তাপমাত্রায় সংরক্ষণ না করায় রাজ্জাক এবং মা ফার্মেসিকে তিন হাজার করে ছয় হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।