ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বকশীগঞ্জে ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
বকশীগঞ্জে ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক দুই

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠান থেকে নিজ বাসায় ফেরার পথে এক ঢেউটিন ব্যবসায়ীকে গলায় ওড়না পেঁচিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

পরে অভিযান চালিয়ে রোববার (১৮ সেপ্টেম্বর) ভোরে দুই ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় ছিনতাইকৃত টাকা উদ্ধার করা হয়েছে।

এরআগে শনিবার রাত ১০টার দিকে বকশীগঞ্জ পৌর শহরের উত্তর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বকশীগঞ্জ মালিবাগ এলাকায় ঢেউটিন ব্যবসায়ী ইসমাইল হোসেন রাত ১০টায় তার টিনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে টাকার ব্যাগ নিয়ে নিজ বাসায় ফিরছিলেন। তিনি বাসার সামনে যাওয়া মাত্র ওৎ পেতে থাকা দুই যুবক তার গলায় ওড়না দিয়ে পেঁচিয়ে ধরেন। একপর্যায়ে তিনি জ্ঞান হারালে দুই ছিনতাইকারী টাকার ব্যাগটি নিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনায় ওই ব্যবসায়ীর ছেলে নুরে আলম রিকু বকশীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ তরিকুল ইসলামের পরিকল্পনায় রোববার ভোরে অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে উত্তর বাজার এলাকার উসমান আলীর ছেলে রমজান আলী (২৬) ও চর কাউরিয়া সীমারপাড়া এলাকার নুরুল আমিনের ছেলে হাবিবুর রহমান হৃদয়কে (২২)  আটক করে পুলিশ। এসময় ছিনতাই হওয়া ২ লাখ ৫০ হাজার টাকা তাদের কাছ থেকে উদ্ধার করা হয়।

ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম জানান, জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ স্যারের নির্দেশনা মোতাবেক অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে এবং খোয়া যাওয়া টাকা উদ্ধার করা হয়েছে। মামলার দায়ের করে তাদের জামালপুর আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।