ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

কুমিল্লা: কুমিল্লা নগরীতে বিদ্যুৎস্পৃষ্টে শাকিল আহমেদ (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এছাড়া রাতুল (২০) ও রিয়াদ ( ২৬) নামে আরও দুইজন আহত হয়েছেন।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় কুমিল্লা নগরীর ৬ নম্বর ওয়ার্ড শুভপুরে ঘটে এ দুর্ঘটনা। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা নগরীর চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক কায়সার হামিদ।

নিহত শাকিল শুভপুর এলাকার রিকশাচালক আরশ মিয়ার ছেলে। তিনি মাসখানেক আগে বিয়ে করেছিলেন। দুই বোন এক ভাইয়ের মধ্য শাকিল সবার বড়।

এছাড়া আহত দুইজনও শুভপুর এলাকার বাসিন্দা। তাদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক কায়সার হামিদ জানান, নগরীর ৬ নম্বর ওয়ার্ডের শুভপুরে সংরক্ষিত কাউন্সিলর নাদিয়া নাছরিনের কানন বিলাশ নামে তিন তলার বাসার জানালায় থাই গ্লাসের কাজ করছিলেন ৩-৪ জন শ্রমিক।

শনিবার বিকেলে থাই গ্লাস ফিটিংয়ের সময় অসাবধানতাবশত একটি এসএস পাইপ বিল্ডিংয়ের সঙ্গে থাকা বৈদ্যুতিক তারে লেগে যায়। এ সময় এসএস পাইপটি বিদ্যুতায়িত হয়ে তিনজন বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই শাকিলের মৃত্যু হয় এবং রিয়াদ ও রাতুল গুরুতর আহত হন।  

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।