ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহরাস্তিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
শাহরাস্তিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু, আহত ৪ প্রতীকী ছবি

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চারজন।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় উপজেলার টামটা উত্তর ইউনিয়নের হোসেনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও চিকিৎসাধীন আহতরা জানান, ঘটনার সময় ১৪ জন কাঠমিস্ত্রি ওই গ্রামের মুন্সি বাড়ির ওসমান গনীর বাড়ি থেকে একটি পুরনো ঘর বেপারি বাড়ির শরবত আলীর ভিটায় নিচ্ছিলেন। ওই সময় বেপারি বাড়ির সামনে ঘরের একটি  চালা বহন করার সময় সেটি বিদ্যুতের তারে জড়িয়ে যায়। এতে ঘটনাস্থলেই ছয়জন আহত হন। আহতদের শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক হোসেনপুর গ্রামের মুন্সি বাড়ির রুহুল আমিনের ছেলে সোহাগ হোসেন (৩৫) ও একই গ্রামের মাইঝের বাড়ির ওমর ফারুকের ছেলে লিটন হোসেনকে (১৯) মৃত ঘোষণা করেন।

আর আহতরা হলেন- মুন্সি বাড়ির মৃত মমতাজ উদ্দিনের ছেলে মো. দেলোয়ার হোসেন (৫০), মুন্সিগাজি তালুকদার বাড়ির মৃত ছেরাজুল হকের ছেলে মো. আক্কাস (৪৫), ঠাকুর বাড়ির মৃত আ. মান্নানের ছেলে মো. আবুল কাশেম (৩৫) ও বেপারি বাড়ির মৃত চান মিয়ার ছেলে সোহাগ মিয়া (৩০)।

হাসপাতালে চিকিৎসাধীন আহত আক্কাস ও দেলোয়ার জানান, কাজ করার সময় হঠাৎ বিদ্যুতের তারের সঙ্গে টিনের চালা জড়িয়ে যায়। তারপর আর কিছুই মনে নেই।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মো. আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, এ মর্মান্তিক  দুর্ঘটনায় গোটা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা ডা. ফারজানা ইয়াসমিন বলেন, ঘটনাস্থলেই দু’জন মারা গেছেন। আহত চার জনকে চিকিৎসা দেওয়া হয়েছে।

শাহরাস্তি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রোকন উদ্দিন বাংলানিউজকে বলেন, দু’জনের মরদেহের সুরতহাল সম্পন্ন হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।