ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজৈরে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
রাজৈরে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈর উপজেলার রবিউল মোল্লা নামে এক ব্যক্তির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় নগদ টাকা, চার ভরি সোনার গহনা, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

 

বুধবার(১৪ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে রাজৈর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের আলমদস্তা এলাকায় এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত রবিউল মোল্লা পেশায় একজন কৃষক।  

তিনি জানান, রাতে টিনশেড ঘরের পেছনের বেড়া কেটে আট-১০ জন অস্ত্রধারী ডাকাত ভেতরে ঢোকে। এরপর তারা ঘরের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে রশি দিয়ে বেঁধে ফেলে। পরে ঘরে থাকা চার ভরি সোনার গহনা, নগদ এক লাখ ৬০ হাজার টাকা ও মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায় তারা।

সকালে প্রতিবেশীরা বিষয়টি বুঝতে পেরে ঘরের ভেতর আটকে থাকা সবাইকে মুক্ত করে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে পুলিশ।

মাদারীপুরের রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, ভুক্তভোগী পরিবারের কাছ থেকে লিখিত অভিযোগ পেলে মামলা এজাহারভুক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।