ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে নিখোঁজ শিশুর বস্তাবন্দী মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
সিলেটে নিখোঁজ শিশুর বস্তাবন্দী মরদেহ

সিলেট: সিলেটের সীমান্তবর্তী উপজেলা জকিগঞ্জে নিখোঁজের পাঁচদিনের মাথায় সাম্মী আক্তার (৭) নামে এক শিশুর বস্তাবন্দী মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (০৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌর এলাকার কেছরী এলাকার ঝোপে বস্তাবন্দী মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

নিহত সাম্মী জকিগঞ্জ সদর ইউনিয়নের মানিকপুর গ্রামের আজমল হোসেনের মেয়ে ও স্থানীয় ভরন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী।

নিহত শিশুর বাবা আজমল হোসেন জানান, গত রোববার বিকেলের দিকে জকিগঞ্জ বাজারের পুরাতন লঞ্চঘাটের ছাউনির দিকে যায় সাম্মী। এরপর থেকে সে নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। এ নিয়ে এলাকায় মাইকিং করা হয়। ওই রাতে জকিগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করা হয়।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন বলেন, মরদেহ ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত চলছে। জড়িতদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করতে পুলিশ কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
এনইউ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।