ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সড়কের পাশে পড়েছিল অটোচালকের গলা কাটা মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
সড়কের পাশে পড়েছিল অটোচালকের গলা কাটা মরদেহ

সাভার, (ঢাকা): সাভারের হেমায়েতপুরে একটি আঞ্চলিক সড়কের পাশ থেকে গলাকাটা অবস্থায় নাসির হোসেন (৩৫) নামের এক অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে হেমায়েতপুর-কেরানীগঞ্জ আঞ্চলিক সড়কের পাশ থেকে ঝাউচর এলাকায় রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত নাছির হোসেন সাভারের হেমায়েতপুর পূর্বহাটি এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তিনি খুলনা জেলার বাগেরহাট থানার আইয়ুব আলীর ছেলে।

নিহতের স্ত্রী লাভলী বেগম বলেন, সোমবার (০৫ সেপ্টেম্বর) রাতে তার স্বামী প্রতিদিনের মতো অটোরিকশা নিয়ে বেরিয়েছিলেন। কিন্তু অনেক রাত হলেও তিনি আর ফেরেননি। মোবাইলফোনে অনেকবার কল করা হলেও ধরেননি। পরে আজ ভোরে পুলিশ তাকে ফোন করে তার স্বামীর মৃত্যুর খবর জানায়।

হেমায়েতপুর ট্যানারি ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, ভোরে সড়কের পাশে এক ব্যক্তির রক্তাক্ত মরদেহ দেখে জরুরি সেবা ৯৯৯ এ কল করেন স্থানীয়রা। ঘটনাস্থলে এসে ওই ব্যক্তিকে গলা কাটা ও পেটে ছুরিকাঘাত হত্যার পর ফেলে রেখে যাওয়া হয়েছে বলে জানতে পারি৷ মরদেহের পাশে ছুরিও পাওয়া গেছে। মরদেহের প্যান্টের পকেটে থাকা মোবাইলফোন থেকে তার স্ত্রীর সঙ্গে কথা বলে জানতে পারি, তিনি পেশায় একজন অটোরিকশাচালক।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় ওই চালককে ছুরিকাঘাত ও গলা কেটে হত্যার পর তার অটোরিকশাটি নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। মামলা দায়েরের বিষয়টিও প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।